1. [email protected] : Bayezid :
  2. [email protected] : Al Amin : Al Amin
  3. [email protected] : Wins School : Wins School

প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এর বাণী

আমাদের স্কুল ওয়েব সাইটে স্বাগতম
প্রতিষ্ঠাতালগ্ন থেকে বিদ্যালয়টি অভীষ্ট লক্ষ্যের দিকে সতত ধাবমান। এই শিক্ষা প্রতিষ্ঠানটিকে সুনামের অনন্য শিখরে উন্নীত করার মহান ব্রতে ব্রতী হন প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা ফরিদা আক্তার । তার অক্লান্ত ও নিরলস পরিশ্রমের মাধ্যমে বিদ্যালয়টি মাধ্যমিক বিদ্যালয়ে উন্নীত হয়েছে। বর্তমানে বিদ্যালয়টি ” মুক্তিযোদ্ধা স্মৃতি পৌর উচ্চ বিদ্যালয়” নাম ধারণ করে সগৌরবে শিক্ষাদানের মহান দায়িত্ব পালন করছে।
আমাদের স্কুল সর্বদা জ্ঞানের এক আলোকে, শিক্ষার উচ্চ মান এবং চরিত্র উন্নতির সহায়ক। আমাদের ছাত্র ছাত্রীরা · আমাদের প্রতিষ্ঠানের হৃদয়, তাদের অসীম সম্ভাবনা এবং শেখার উদ্যমের প্রতি আকর্ষিত করে স্মার্ট বাংলাদেশ 2041 এ আমরা গর্বিত এ আমরা গর্বিত অংশীদার হতে চাই। যেন তারা ভবিষ্যতের নেতা, শিল্পী, বিজ্ঞ এবং পরিবর্তনকারী হতে পারে এবং আমাদের দায়িত্ব তাদের পূর্ণ সফলতা নিশ্চিত
করা।
শুধু তাই নয় যে সকল ছাত্রছাত্রী অন্ধকার অনুসরণ করে, সে প্রতিটি ছাত্রের মধ্যে জ্ঞানের আলো জ্বালানোর প্রতিশ্রুতি রক্ষা করে আসছি সূচলনালগ্ন থেকে।
আমাদের স্কুলে, আমরা পাঠ্য পুস্তকের বাইরে এবং শ্রেণি কক্ষের পরেও শিক্ষা দেওয়ার ব্যবস্থা রয়েছে। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আমাদের স্কুলের বিভিন্ন দিকগুলোর কার্যক্রম একনজরে পেতে পারবেন। দেখতে পারবেন এক জীবন্ত ক্যাম্পাস। আরো উন্নত অবকাঠামোর জন্য আমি সকল শিক্ষক শিক্ষিকা ও অন্যান্য কর্মচারীবৃন্দ এবং সুধী অভিভাবক ও শুভানুধ্যায়ীদের নিকট্ মতামত ও পরামর্শ কামনা করছি।
আমি এই ঐতিহাসিক ও ঐতিহ্যবাহী বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করার সুযোগ পেয়ে অত্যন্ত গৌরবান্বিত ও ধন্য ।
ধন্যবাদ

শিখা রানী সাহা,
প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা স্মৃতি পৌর উচ্চ বিদ্যালয়

মুক্তিযোদ্ধা স্মৃতি পৌর উচ্চ বিদ্যালয় (পূর্বতন: কিন্ডার কেয়ার হাই স্কুল) ১৩ নং বঙ্গবন্ধু সড়ক, নারায়নগঞ্জ কারিগরি সহায়তায় :Amar School by Amar Uddog Limited